স্বামীর পরকীয়া ফাঁস করে দিল তোতাপাখি, স্ত্রী সোজা থানায়

Share This
Tags

নিউজবিডিএন

নিউজবিডিএন ডেস্ক : তোতার বুলি শুনে সিন্দুক-রহস্য ফাঁস করে ফেলেছিলেন ফেলু মিত্তির। সুদূর আরবে আর এক তোতা ফাঁস করে দিল স্বামীর পরকীয়া!

প্রথম তোতা সত্যজিৎ রায়ের ‘ঘুরঘুটিয়ার ঘটনা’-র, আর দ্বিতীয়জন হল কুয়েতের এক দম্পতির।

ওই দম্পতির পোষা তোতার মুখ থেকে স্বামীর পরকীয়ার কথা জানতে পেরেই বুধবার স্ত্রী কুয়েতের হাওয়ালি থানায় তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। কিন্তু উপযুক্ত তথ্য প্রমাণ না থাকায় আপাতত গ্রেফতার করা হয়নি তাঁকে।

হাওয়ালি পুলিশ সূত্রের খবর, ওই কুয়েত দম্পতি সম্প্রতি বাড়িতে একটি তোতাপাখি রেখেছিলেন। স্বভাবোচিত ভাবেই তোতা সারা দিন যা শুনত তাই আওড়াতে থাকত। এ দিকে স্ত্রীর অনুপস্থিতিতে স্বামী বাড়ির পরিচারিকার সঙ্গে ভালবাসার আদানপ্রদান করতেন বলে অভিযোগ। স্বামী আর পরিচারিকার তেমনই কিছু কথা শুনে ফেলে তোতা। ব্যস, সারাদিন সেই সমস্ত কথাগুলোই আওড়াতে থাকে সে। বারবার তোতার মুখ থেকে ওই কথাগুলো শুনে সন্দেহ হয় স্বামীর উপর। তোতা কেন এরকম বলছে জানতে চাইলে হতভম্ব স্বামী প্রশ্ন এড়িয়ে যান। নাছোড়বান্দা স্ত্রী সোজা গিয়ে থানায় স্বামীর নামে নালিশ ঠুকে দেন।

তবে এই অভিযোগের কোনও কংক্রিট প্রমাণ দেখাতে পারেননি স্ত্রী। তোতা কথাগুলো কোনও টেলিভিশন অনুষ্ঠানেরও হয়ে থাকতে পারে। সে কারণে তাঁর বিরুদ্ধে এখনও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে পুলিশ জানিয়েছে।

আপনার মন্তব্য লিখুন