লামা গজালিয়া লুলাইং নয়া পাড়া অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউ টিন, নগদ অর্থ ও শীত বস্ত্র বিতরণ

Share This
Tags

04

জয় মারমা,লামা, (বান্দরবান) প্রতিনিধিঃ লামা গজালিয়া লুলাইং নয়া পাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৪ ম্রো আদিবাসী পরিবারের মাঝে উপজেলা ত্রাণ শাখা ও জেলা পরিষদ যৌথ উদ্যোগে ঢেউ টিন, নগদ অর্থ ও শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার বেলা ১টার দিকে লামা উপজেলা পরিষদের সামনে উপজেলা নির্বাহী অফিসার খিং ওয়ান নু ও বান্দরবান জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল উপস্থিত থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত স্রো ৪ পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ১ বান্ডিল করে ঢেউ টিন ও নগদ অর্থ ৩ হাজার করে মোট ১২ হাজার টাকা বিতরণ করেন।

উপজেলা পরিষদের ত্রাণ বিতরণের পর বান্দরবান জেলা পরিষদের পক্ষ থেকেই প্রতি পরিবারকে ২ কেজি চালের মূল্যেই ১ হাজার টাকা করে মোট ৪ হাজার টাকা ও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১৪টি শীত বস্ত্র বিতরণ করেন জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লামা উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক প্রদীপ দাশ, প্রেস ক্লাবে সাধারণ সম্পাদক কামরুল জামান, ৩০২নং লুলাই মৌজার হেডম্যান চিং পাস ম্রোসহ প্রমূখ।

উল্লেখ্য গত ০২ ডিসেম্বর শুক্রবার দুপুর ১১টা দিকে লামা উপজেলা গজালিয়া ইউনিয়নে লুলাইং নয়া পাড়ায় আগুন লেগে ৪ ম্রো পরিবার ক্ষতিগ্রস্ত হয়।

আপনার মন্তব্য লিখুন