কাহারোল মহিলা ডিগ্রী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

Share This
Tags

dinajpur-map
সিদ্দিক হোসেন দিনাজপুর প্রতিনিধি: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার নায়ক এ কথা উল্লেখ করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, অনেক কষ্টে অর্জিত হয়েছে এই স্বাধীনতা। স্বাধীনতার এই অর্জিত সম্পদ আমাদের ধরে রাখতে হবে।
রোববার সন্ধায় দিনাজপুরের কাহারোল মহিলা ডিগ্রী কলেজের বার্ষিক ক্রীড়া, সাহিত্য, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও অভিভাবক সমাবেশ এবং পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শুধু লেখাপড়া করলেই হবে না। শিক্ষার পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক, সামাজিক কর্মকান্ডে অংশ গ্রহন করতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে।
এমপি গোপাল আরো বলেন, বহু ত্যাগের বিনিময়ে অর্জিত দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকে আরও অর্থবহ করতে গণতান্ত্রিক অগ্রযাত্রা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে সকলকে একযোগে কাজ করতে হবে। আর মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়ন ও গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষা করার মধ্য দিয়ে সবাই মিলে একটি সেবামুখী, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে হবে।
কাহারোল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোছাম্মৎ আনজুমান আরা বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আসলাম মোল্লা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক।
পুরস্কার বিতরণ অনুষ্ঠাটির পরিচালনা করেন সহকারী অধ্যাপক মো. মিজানুর রহমান।
শেষে কাহারোল মহিলা ডিগ্রী কলেজের বার্ষিক ক্রীড়া, সাহিত্য, সাংস্কৃতিক প্রতিযোগীতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি এমপি মনোরঞ্জন শীল গোপাল।

আপনার মন্তব্য লিখুন