Published On: সোম, ডিসে ১৯, ২০১৬

বঙ্গভবনে যা দিয়ে আপ্যায়ন করা হলো বিএনপিকে

Share This
Tags

kk

ঢাকা: নির্বাচন কমিশন পুনর্গঠনের বিষয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে বৈঠক করেছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে ১১ সদস্যের একটি প্রতিনিধিদল।

রোববার বিকেল সাড়ে চারটায় প্রতিনিধি দলের সদস্যদের নিয়ে বঙ্গভবনে প্রবেশ করেন বিএনপি চেয়ারপারসন। ঘণ্টাব্যাপী আলোচনা শেষে বিকেল সাড়ে পাঁচটায় বঙ্গভবন থেকে বের হয় প্রতিনিধিদলটি।

বঙ্গভবনের এক কর্মকর্তা জানান, ঘণ্টাব্যাপী আলোচনার শুরুতেই রাষ্ট্রপতি সাবেক বিরোধীদলীয় নেতা খালেদার কুশল জিজ্ঞাসা করেন। বিএনপিনেত্রীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। এরপর বিএনপির অন‌্য নেতাদের সঙ্গেও কুশল বিনিময় করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

পরে বিএনপি প্রতিনিধিদল নির্বাচন কমিশন পুনর্গঠনের বিষয়ে রাষ্ট্রপতির কাছে তাদের প্রস্তাব তুলে ধরেন।

এসময় বিএনপি প্রতিনিধি দলকে ফলের রস, চিকেন পেটিস, চিকেন স্যান্ডুইচ, ফিশ ফিঙ্গার, কাজু বাদাম, গুঁড়ের সন্দেশ আর চা দিয়ে আপ্যায়িত করা হয়।

উল্লেখ্য, ১১ সদস্যের প্রতিনিধি দলে বিএনপি চেয়ারপারসনসহ আরো যারা ছিলেন- মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, জমিরউদ্দিন সরকার, মাহবুবুর রহমান, রফিকুল ইসলাম মিয়া, ব্যারিস্টার মওদুদ আহমেদ, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও আমীর খসরু মাহমুদ চৌধুরী।

আপনার মন্তব্য লিখুন