বাংলার মাটিতে স্বাধীনতা বিরোধীদের ঠাঁই হবে না -এমপি গোপাল

Share This
Tags

newsbdn
মোঃ সিদ্দিক হোসেন দিনাজপুর প্রতিনিধি: রাজাকাররা আর বাংলাদেশে ক্ষমতায় আসতে পারবে না একথা উল্লেখ করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, যতদিন লাল সবুজের পতাকা থাকবে, ততদিন বাংলাদেশের স্বাধীনতা অক্ষুণœ থাকবে। আর বাংলার মাটিতে স্বাধীনতা বিরোধীদের ঠাঁই হবে না। মুক্তিযোদ্ধাদের উদ্দেশে তিনি বলেন, স্বাধীনতা বিরোধীদের চিহ্নিত করুন, যাতে তারা মাথা তুলে দাঁড়াতে না পারে।
১৬ ডিসেম্বর শুক্রবার দুপুরে দিনাজপুরের বীরগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত উপজেলা প্রশাসনের আয়োজনে বীরমুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সম্বধর্না অনুষ্ঠান এবং “ক্ষুধা ও দারিদ্রমুক্ত, সুখী সমৃদ বাংলাদেশ গঠনের লক্ষে ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহার ও মুক্তিযুদ্ধ” শীর্ষক আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি গোপাল আরো বলেন, স্বাধীনতার প্রকৃত ইতিহাস তরুণ প্রজন্মের কাছে পৌঁছে দিতে হবে। এ ক্ষেত্রে মুক্তিযোদ্ধাদের শিক্ষকের ভূমিকা রাখতে হবে। তবেই তরুণ প্রজন্ম স্বাধীনতার সঠিক ইতিহাস জানবে। এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের আবাসনের পাশাপাশি তাদের ভাতাকে ১০ হাজার টাকা থেকে ৩৫ হাজার টাকা বৃদ্ধি করেছে। যা বিগত কোন সরকার ক্ষমতায় থাকাকালীন করেননি। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য ও সাহসী নেতৃত্বের কারণে বাংলাদেশ শত প্রতিকূলতা সত্ত্বেও উন্নয়নে দিকে এগিয়ে চলেছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলম হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখছেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কালীপদ রায় ও উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম।
সম্বধর্না অনুষ্ঠানটির পরিচালনা করেন উপজেলা সমাজসেবা অফিসার মো. মতিয়ার রহমান।

আপনার মন্তব্য লিখুন