বীরগঞ্জে ৫৪ লক্ষ টাকা ব্যয়ে ১ কিলোমিটার পাকারাস্তার ভিত্তিপ্রস্তরের উদ্বোধন

Share This
Tags

dinajpur-map

সিদ্দিক হোসেন দিনাজপুর প্রতিনিধি: জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আওয়ামী লীগ সরকারের ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ডের ফলে বাংলাদেশ আজ নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশ হিসেবে লক্ষ্যমাত্রা অর্জনের প্রায় কাছাকাছি চলে এসেছে। সমগ্র বিশ্ব বাংলাদেশকে পরবর্তী শীর্ষ এগারো অর্থনীতির দেশ হিসেবে স্বীকৃতি দিয়েছে। ঠিক এসময় একটি অপশক্তি বাংলাদেশের উপর জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের ছায়া বিস্তার করে চলেছে।
রোববার রাতে বীরগঞ্জ উপজেলার ৫নং সুজালপুর ইউনিয়নে জগদল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হাবলু হাট হতে বর্ষা প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ৫৪ লক্ষ টাকা ব্যয়ে ১ কিঃ মিঃ সড়ক পাকা করণের কাজে ভিত্তি প্রস্তর স্থাপন ও মুড়িয়ালা হতে মদনপুর বটতলী পর্যন্ত ৪৬ লক্ষ টাকা ব্যয়ে ১ কিঃ মিঃ রাস্তার পাকা করণের কাজের ভিত্তি প্রস্তর স্থাপন এবং জগদল বড়বাড়ী গ্রামের ৪ লক্ষ টাকা ব্যয়ে ৪০টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি গোপাল বলেন, জঙ্গিবাদ দমনে বাংলাদেশ ‘রোল মডেল’ হিসেবে আন্তর্জাতিক স্বীকৃতি পাচ্ছে। তিনি বলেন, ‘জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। দেশের সমৃদ্ধি ও উন্নয়নে জঙ্গিবাদ অন্যতম অন্তরায়। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর জঙ্গিবাদ দমনে জিরো টলারেন্স নীতিতে কার্যকর পদক্ষেপ ও পরিকল্পনা গ্রহণ করে সারা বিশ্বে বাংলাদেশ আজ রোল মডেল হিসেবে বিবেচিত।’
৫নং সুজালপুর ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি মো. তরিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, ৫নং সুজালপুর ইউনিয়নে চেয়ারম্যান মহেশ চন্দ্র রায়।

আপনার মন্তব্য লিখুন