পীরগঞ্জে অগনতান্ত্রিক পন্থায় ছাত্রদলের কমিটি ঘোষনা প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

Share This
Tags

newsbdn পীরগঞ্জ(ঠাকুরগাও) প্রতিনিধিঃ ঠাকুরগায়ের পীরগঞ্জে গঠনতন্ত্রকে উপেক্ষা করে সম্পূর্ন অগনতান্ত্রিক পন্থায় উপজেলা ছাত্রদল,পৌর ছাত্রদল ও সরকারী কলেজ শাখা ছাত্র দলের কমিটি ঘোষনার প্রতিবাদ জানিয়েছে স্থানীয় ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতারা।

রবিবার (১৮ডিশেম্বর) সন্ধ্যায় পীরগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে উপস্থীত ছাত্রদলের নেতারা বলেন দীর্ঘ এক যুগ পর গত ২৯শে আক্টোবর ছাত্রদলের উপজেলা,পৌর ও সরকারি কলেজ শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে তৃনমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে কমিটি করার নিয়ম থাকলেও জেলা নেতৃবৃন্দ তাদের মনগরা কমিটি ঘোষনা দেয়ার চেষ্টা করে। এসময় তৃনমূল নেতাকর্মীদের বাধার মুখে  কমিটি ঘোষনা না করেই সম্মেলন স্থান ত্যাগ করে জেলা নেতৃবৃন্দ।

গত ১৩ই ডিশেম্বর বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর-এর ঠাকুরগায়ে নিজস্ব বাসভবনে জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ অগনতান্ত্রিক উপায়ে কাউন্সিলরদের মতামত গ্রহন ছারাই পীরগঞ্জ উপজেলা ছাত্রদল,পৌর ছাত্রদল ও সরকারী কলেজ শাখা ছাত্রদলের কমিটি ঘোষনা করে। ঘোষিত কমিটিকে প্রত্যাক্ষান করে অনতি বিলম্বে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে গণতান্ত্রিক পন্থায় সকলের কাছে গ্রহনযোগ্য উপজেলা,পৌর ও সরকারি কলেজ শাখা’র কমিটি ঘোষনা দেওয়ার জন্য উপজেলা বিএনপি’র সভাপতি জাহিদুর রহমান জাহিদ সহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দের কাছে আহ্বান জানিয়েছেন উপজেলা চাত্রদলের আহ্বায়ক আব্দুর রসিদ। এসময় উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা হাসানুজ্জামান আল বান্না,আতিকুল আলম নয়ন,ইবনে তারেক, এ কে মোঃ ফজলুল হক, মাহাফুজ,খোকন,মিজানুর রহমান,আসরাফুল আলম, রবেল হক প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন