দিনাজপুরে চোরের ছুরিকাঘাতে মিশন স্কুলের নৈশ্য প্রহরী খুন- হুইপের ঘটনাস্থল পরিদর্শন

Share This
Tags

dinajpur-map

সিদ্দিক হোসেন দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের আউলিয়াপুর এলাকায় মিশন স্কুলের নৈশ্য প্রহরী সুকু শিবু সরেনকে হত্যা করা হয়েছে। স্থানীয়রা ও পুলিশ জানিয়েছে চোরের ছুরিকাঘাতে তিনি মারা গেছেন।
নিহত শিবু সরেন আউলিয়াপুকুর লুথারেন মিশন এন্ড মডেল স্কুলের নৈশ্য প্রহরী ছিলেন। তিনি কসবা এলাকার মৃত লক্ষণ সরেনের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ওই মিশন স্কুলে দায়িত্বপালন কালে পিছন দিক দিয়ে এক চোর ভিতরে প্রবেশ করে। এ সময় শিবু সরেন ওই চোরকে জাপটে ধরলে সে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে শিবু এলাকায় এক বাড়িতে গিয়ে ঘটনাটি জানায়। পরে অতিরিক্ত রক্তক্ষরণ হলে তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার শুনার পর পরই জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ঘটনা স্থলে যান ও তার পরিবারকে শান্তনা দেন। এ সময় হুইপ নিজ অর্থায়নে নৈশ্য প্রহরি শিবুর পরিবারকে ২০ হাজার টাকা আর্থিক সহায়তা দেন ও ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের নির্দেশ দেন। এসম উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ, ওসি কোতয়ালী রেদওয়ানুর রহিম, ওসি (তদন্ত) হাসনাত খান, শহর আওয়ামীলীগের সভাপতি ও চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিস্ট, কাউন্সিলর আশরাফুল আলম রমজান প্রমুখ।
দিনাজপুর কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, চোরের ছুরিকাঘাতে শিবুর মৃত্যু হয়। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। নিহতের লাশ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে এবং এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি বলে জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন