পুলিশ সদস্য হত্যা ও নাশকতা মামলায় জলঢাকায় পাঁচ জামায়াত কর্মী গ্রেফতার

Share This
Tags

Geraftar

নুরনবী ইসলাম মানিক, নীলফামারী প্রতিনিধিঃ নাশকতা ও পুলিশ সদস্য হত্যা মামলার চার্জশীটভুক্ত পলাতক পাঁচজন জামায়াত কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। বুধবার রাতে ও বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে নীলফামারীর জলঢাকা থানা পুলিশ এদের গ্রেফতার করে। আসামীরা দীর্ঘদিন পলাতক ছিল।

জলঢাকা থানার ওসি মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করে জানান জিআর ১৪৮/১৩ মামলার পুলিশ সদস্য হত্যা ও নাশকতার চার্জশীটভুক্ত পলাতক আসামীরা। এদের বুধবার রাতে জলঢাকা উপজেলার কাঁঠালী ইউনিয়নের উত্তর দেশীবাই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে হামিদুর রহমান (৫৫), একই ইউনিয়নের দক্ষিন দেশীবাই গ্রামের অহর আলীর উদ্দিনের দুই ছেলে হামিদুল ইসলাম(৫০) ও আব্দুল হামিদ (৪০) এবং কৈমারী ইউনিয়নের গাবরোল গ্রামের মৃত জহুর উল্লার ছেলে আব্দুল আজিজ (৩৮) এবং বৃহস্পতিবার দুপুরে মীরগঞ্জ ইউনিয়নের পশ্চিম শিমুলবাড়ি গ্রামের মৃত কছির উদ্দিনের ছেলে জয়নাল আবেদীনকে(৫৫) গ্রেফতার করা হয়। তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

সুত্রমতে পুলিশ সদস্য আজিজুল ইসলাম (৪৮) দায়িত্ব পালনের সময় জামায়াত শিবিরের নাশকতার হামলায় গুরুত্ব আহত হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

আপনার মন্তব্য লিখুন