Published On: শুক্র, ডিসে ২৩, ২০১৬

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে আবাসন মেলা

Share This
Tags

bb ঢাকা: রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে ৫ দিনব্যাপী আবাসন মেলা। আজ শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনে দর্শনার্থীদের ভিড়ে সকাল থেকেই জমে উঠেছে এই মেলা।

মেলা প্রাঙ্গণ ঘুরে দেখা গেছে, ছুটির দিন হওয়ায় আজ সকাল থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মেলা প্রাঙ্গণে ভিড় জমাতে থাকেন ক্রেতা ও দর্শনার্থীরা। দর্শনার্থীদের ভিড়ে মেলায় অংশগ্রহণকারী কোম্পানিগুলোর প্রতিনিধিদের মধ্যে বেশ স্বস্তি দেখা গেছে।

এদিকে, মেলা উপলক্ষে অংশগ্রহণকারী কোম্পানিগুলোর রয়েছে বিশেষ অফার। অনেক প্রতিষ্ঠান বুকিং মানিতে বিশেষ ছাড় দিচ্ছে। কেউবা মেলা উপলক্ষে প্রতিটি ফ্ল্যাটে বিশেষ ছাড়ের ব্যবস্থা রেখেছেন। শুধু মেলাতেই এসব সুযোগ পাওয়া যাচ্ছে।

আয়োজকরা জানান, এবারের মেলায় মোট ১৭৫টি স্টল থাকছে। এর মধ্যে বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং আর্থিক প্রতিষ্ঠানের স্টল থাকছে ৩০টি। এবার ২৪টি প্রতিষ্ঠান কো-স্পন্সর হিসেবে মেলায় অংশ নিচ্ছে। মেলায় আগত দর্শনার্থীদের টিকেট সংগ্রহ করে প্রতিদিন একবার র‍্যাফেল ড্র করা হবে।

মেলার আয়োজক সংস্থা আবাসন ও রিয়েল এস্টেট ব্যবসায়ীদের সংগঠন রিহ্যাবের সভাপতি আলমগীর শামসুল আলামিন জানান, এবারের মেলার দর্শনার্থীদের জন্য সিঙ্গেল ও মাল্টিপল এন্ট্রি অর্থাৎ দুই ধরনের টিকেটের ব্যবস্থা করা হয়েছে। সিঙ্গেল এন্ট্রি টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। এ টিকেট দিয়ে একজন দর্শনার্থী মাত্র একবার মেলা প্রাঙ্গণে প্রবেশের সুযোগ পাচ্ছেন। আর ১০০ টাকার বিনিময়ে পাওয়া যাবে মাল্টিপল এন্ট্রি টিকেট; এটি ব্যবহার করে একজন দর্শনার্থী ৫ বার মেলা প্রাঙ্গণে প্রবেশ করতে পারবেন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শনার্থীরা মেলায় প্রবেশ করতে পারবেন।

আপনার মন্তব্য লিখুন