Published On: শনি, ডিসে ২৪, ২০১৬

আত্মসমর্পণকারীরা ডিবি কর্যালয়ে

Share This
Tags

newsbdn

নিউজ ডেস্ক: রাজধানীর দক্ষিণখানের পূর্ব আশকোণায় একটি জঙ্গি আস্তানা থেকে দুটি শিশুসহ পুলিশের কাছে আত্মসমর্পণকারী দুই নারীকে রাজধানীর মিন্টু রোডে ডিএমপি গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। সেখানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঢাকা মহানগর পুলিশের কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি জানান, সন্দেহভাজন জঙ্গিদের আস্তানাটিতে গত রাত ২টা থেকে অভিযান শুরু করে ডিএমপি’র কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটি) ইউনিট। অভিযানের এক পর্যায়ে সিটি’র  সোয়াত ও বোম্ব ডিসপোজাল ইউনিট আস্তানাটিকে ঘিরে ফেলে জঙ্গিদেরকে আত্মসমর্পণের আহ্বান জানায়।

কমিশনার জানান, আত্মসমর্পণ করা দুই নারীর মধ্যে একজন রুপনগরে জঙ্গিবিরোধী অভিযানে নিহত জঙ্গি মেজর জাহিদুল ইসলামের স্ত্রী। অপরজন হচ্ছেন জঙ্গি মূসার স্ত্রী। পরে তাদের ডিবি কার্যালয়ে নেয়া হয়।

তিনি আরো জানান, জঙ্গি আস্তানার ভেতরে তিন জঙ্গি এখনও অবস্থান করছে বলে ধারণা করা হচ্ছে। তাদের মধ্যে একজন আজিমপুরে জঙ্গিবিরোধী অভিযানে নিহত জঙ্গি তানভীর কাদেরির ছেলে বলে জানা যায়।

এদিকে বাকি তিনজনকে গ্রেফতার করতে পুলিশ এখনো অভিযান চালিয়ে যাচ্ছে। ঘটনাস্থলে উপস্থিত থেকে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া অভিযানটির সার্বিক তদারকি করছেন এবং প্রয়োজনীয় দিক-নির্দেশনা দিচ্ছেন। সর্বশেষ খবর অনুযায়ী, ডিএমপি কমিশনার আস্তানার ভেতরে অবস্থানরত জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানাচ্ছেন।

আপনার মন্তব্য লিখুন