Published On: শনি, ডিসে ২৪, ২০১৬

প্রথম ওয়ানডের ভেন্যুতে অনুশীলন করলো বাংলাদেশ দল

Share This
Tags

bb

ক্রীড়া ডেস্ক: আগামী ২৬ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে বাংলাদেশের। ভেন্যু ক্রাইস্টচার্চ। আজ ঐ ভেন্যুতে অনুশীলন করেছে মাশরাফি-মুশফিকুররা। স্থানীয় সময় সকাল ১০টায় অনুশীলন শুরু করে বাংলাদেশ দল।

অনুশীলন শুরুর আগে বেশ কিছুক্ষণ মিটিং করে দলের সদস্যরা। এরপর স্ট্রেচিং-এ গা গরমের পর ক্যাচিং-ফিল্ডিং অনুশীলন করে তারা। প্রথম ওয়ানডেকে সামনে রেখে বেশ কঠোরভাবে ব্যাটিং বোলিং অনুশীলনও সেড়েছে বাংলাদেশ দল।

গতকাল দুপুরে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে এসে পৌঁছায় বাংলাদেশ ক্রিকেট দল। এর আগে অস্ট্রেলিয়ায় ৯ দিনের কন্ডিশনিং ক্যাম্প শেষ করে তারা। এরপর অস্ট্রেলিয়া ছেড়ে গেল রোববার নিউজিল্যান্ডের ওয়াঙ্গেরিতে পৌঁছায় বাংলাদেশ। সেখানে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচে অংশ নেয় টাইগাররা। ঐ ম্যাচটি ৩ উইকেটে হারে বাংলাদেশ। তবে আশানুরূপ পারফরমেন্স ঠিকই করেছেন মুস্তাফিজ-সাকিব-সৌম্যরা।

এবারের নিউজিল্যান্ড সফরে তিনটি করে ওয়ানডে ও টুয়েন্টি টুয়েন্টি সিরিজ এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। ২৬ ডিসেম্বর প্রথম ওয়ানডের পর ২৯ ও ৩১ ডিসেম্বর নেলসনে অনুষ্ঠিত হবে পরের দু’টি ওয়ানডে। আর ৩ জানুয়ারি থেকে শুরু হবে টি-২০ সিরিজ। এরপর ১২ জানুয়ারি থেকে টেস্ট সিরিজ শুরু করবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড।

আপনার মন্তব্য লিখুন