Published On: সোম, ডিসে ২৬, ২০১৬

সকল নাগরিকদের অধিকার নিশ্চিত করতে হবে: এরশাদ

Share This
Tags

ershad

নিউজ ডেস্ক: সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে বাংলাদেশে ধর্মীয় সংখ্যালঘুদের জান-মালের নিরাপত্তাসহ তাদের সকল নাগরিক অধিকার নিশ্চিত করতে হবে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি আরও বলেন, জাতীয় পার্টি ফের যদি ক্ষমতায় যেতে পারে- তাহলে সংখ্যালঘুদের স্বার্থ রক্ষা হবে এবং তাদের নিরাপত্তা ও ধর্মীয় স্বাধীনতা থাকবে।

সোমবার তার বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে শুভ বড়দিন উপলক্ষ্যে খ্রিস্টান সম্প্রদায়ের নাগরিকদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এরশাদ বলেন, সংখ্যালঘুরা যাতে কোন ভাবেই বঞ্চিত না হন তার জন্য সংসদে সংরক্ষিত আসন, সরকারি চাকুরী এবং উচ্চ শিক্ষার সুযোগের ক্ষেত্রে কোটা ব্যবস্থা প্রবর্তন করা উচিত।

খ্রিষ্টান সম্প্রদায়ের গাজীপুর অঞ্চলের নেতা মি: ডেভিড গমেজের সভাপতিত্বে অনুষ্ঠিত শুভেচ্ছা বিনিময়ের এই অনুষ্টানে অন্যান্যের মধ্যে বক্তব্য বাখেন জাতীয় পার্টির কো-চেয়াম্যান জি.এম. কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, গাজীপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন এবং খ্রিস্টান সম্প্রদায়ের পক্ষ থেকে পিউস গমেজ ও রনি গমেজ।

আপনার মন্তব্য লিখুন