বৈশাখী টিভির একযুগপূর্তি উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

Share This
Tags

boy

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ‘মুক্তিযুদ্ধের চেতনায় আমাদের অঙ্গীকার’ স্লোগান নিয়ে ২০০৪ সালের ২৭ ডিসেম্বর যাত্রা শুরু করে বৈশাখী টেলিভিশন। চ্যানেলটির একযুগপূর্তি উপলক্ষে ঠাকুরগাঁও প্রেসক্লাব মিলনায়তনে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ঠাকুরগাঁওয়ের বিভিন্ন বিদ্যালয়, একাডেমীর ২৫ শিক্ষার্থী অংশগ্রহণ করে।

চিত্রাঙ্কন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৈশাখী টিভির জেলা প্রতিনিধি ফজলে বুলবুলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার ফারহাত আহমেদ। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি আবু তোরাব মানিক, ঠাকুরগাঁও সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সৈয়দ আলি, বিশিষ্ট সাংবাদিক মনসুর আলি।

আলোচনা সভা শেষে শিশুদের সাথে নিয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয় এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিশুদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়। ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি আবু তোরাব মানিকের সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানসমূহের সমাপ্তি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানসমূহে টিভি জার্নালিস্ট এসোসিয়েশন এবং অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যরাসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন