Published On: শনি, জানু ৭, ২০১৭

‘মুখোশ মানুষ’র জন্য পেছাল ‘তুখোড়’

Share This
Tags

newsbdn

বিনোদন ডেস্ক: মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত থাকার পরও শেষবেলায় এসে পিছিয়ে গেল ‘তুখোড়’-এর মুক্তির ক্ষণ। নতুন বছরের ৬ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও ২০ জানুয়ারি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। ছবির নির্মাতা মিজানুর রহমান লাবু এ বিষয়ে নিশ্চিত করেছেন।

এর কারণ জানতে চাইলে লাবু বলেন, “আমরা মুক্তির জন্য সব দিক থেকেই প্রস্তুত ছিলাম। তবে বছরের শেষ সিনেমা হিসেবে মুক্তি পেয়েছে ইয়াসির আরাফাত জুয়েল পরিচালিত প্রথম সিনেমা ‘মুখোশ মানুষ’। বছরের শেষ সিনেমা হলেও এটির ব্যবসার সময় কিন্তু বছরের প্রথম দিনগুলো। সিনেমাটি দর্শক ভালোই টানছে। এটা জুয়েলের প্রথম সিনেমা, আমার নিজের ছবিটাও প্রথম। একজন নির্মাতা হিসেবে কিংবা মানবিকতার দিক থেকে আমি এই সিদ্ধান্ত নিয়েছি। আর এই সিদ্ধান্তকে সাপোর্ট করেছেন আমার সিনেমার প্রযোজক এহতেশামুল হক সানজিব।”

এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো জুটিবদ্ধ হলেন নবাগত শিবলী নোমান ও কলকাতার রাতশ্রী দত্ত। শিবলী-রাতশ্রী ছাড়াও সিনেমার গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে অভিনয় করেছেন শক্তিশালী অভিনেতা আলীরাজ, বাপ্পারাজ ও শিমুল খান। এ ছাড়া দেখা যাবে লাক্স-চ্যানেল আই সুন্দরী সামিহা খান ও সাদিয়া সোমা, রহমতউল্লাহ, মাহমুদুল ইসলাম মিঠু, টুটুল চৌধুরী, রাশেদ মামুন ও শায়েরীকে।

‘তুখোড়’ সিনেমায় গান থাকছে চারটি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, তানভীর আলম সজীব, সামিরা জুবেরী হিমিকা, ঐশী এবং কলকাতার শিল্পী জোজো। সংগীত পরিচালনা করেছেন বেলাল খান, তানভীর আলম সজীব এবং কলকাতার প্রসেনজিত চট্টোপাধ্যায়। টাইটেল গান করেছেন প্রত্যয় খান।

আপনার মন্তব্য লিখুন