Published On: সোম, জানু ৯, ২০১৭

অনিশ্চয়তায় বাংলাদেশ-ভারত টেস্ট

Share This
Tags

newsbdn

ক্রীড়া ডেস্ক: টেস্ট স্ট্যাটাস পাওয়ার ১৬ বছর পর আগামী মাসে প্রথম বারের মতো ভারতে টেস্ট খেলতে যাওয়ার কথা বাংলাদেশ দলের। কিন্তু গতকাল হঠাৎ করেই সেই টেস্ট নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

তহবিলের অভাবে বাংলাদেশের এই একমাত্র টেস্টটি আয়োজন করতে অস্বীকৃতি জানিয়েছে হায়দারাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন (এইচসিএ)।

তবে এইচসিএ সভাপতি কে জন মনোজ বলেছেন, টেস্ট আয়োজনে তাদের আপত্তি নেই। কিন্তু তহবিল চেয়ে তারা যে চিঠি দিয়েছেন ভারতীয় বোর্ডকে, সেই তহবিল না পেলে তারা নিরুপায়।

এই অবস্থায় এইচসিএ তহবিল চেয়ে বিসিসিআইকে চিঠি লিখেছে। সে তহবিল না পেলে তাদের পক্ষে ম্যাচ আয়োজন করা হবে না, এমন কথাও বলা হয়েছে বলে জানিয়েছে দ্য হিন্দু। পত্রিকাটি একইসাথে জানিয়েছে, তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন একই যুক্তিতে ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের দুটি টেস্ট আয়োজনে অপারগতা জানিয়েছে।

দ্য হিন্দুর বিসিসিআইয়ের একটি সূত্র বলেছে, আদালতের বর্তমান অবস্থানের কারণে এখন কোনো অ্যাসোসিয়েশনই বিসিসিআইয়ের কোনো ইভেন্ট আয়োজন করার সম্ভাবনা খুব কম।

তবে অন্য একটি সংবাদ মাধ্যমে এইচসিএ সভাপতি কে জন মনোজ দাবি করেছেন, তারা টেস্ট আয়োজন করতে কোনো আপত্তি জানাননি, ‘রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে এই টেস্ট আয়োজন থেকে আমরা পিছিয়ে আসতে পারি না। আমি কয়েক দিন আগে বিসিসিআইকে আদালতের নির্দেশনা অনুযায়ীই তহবিল চেয়ে চিঠি দিয়েছি। খেলা না হওয়ার কারণ নেই। বিসিসিআইয়ের কর্মকর্তারা আগামী সপ্তাহেই পিচ পরিদর্শনে ও কিউরেটরের সাথে কথা বলতে আসবেন।’

আপনার মন্তব্য লিখুন