Published On: মঙ্গল, জানু ১০, ২০১৭

বিএনপি-জামায়াত জঙ্গিদেরও উস্কে দিচ্ছে !

Share This
Tags

সিনিয়র করেসপন্ডেন্ট:

http://newsbdn.com

সন্ত্রাসের জন্য এ দেশের গণআদালতে একদিন বিএনপি-জামায়াতের বিচার হবে মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তারা সন্ত্রাসী-জঙ্গিদের উস্কে দিচ্ছে। বাংলার জনগণই এদের বিচার করবে। গণআদালতে এদের বিচার হবে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত জনসভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

দুপুরের পর থেকে লাল-সবুজের পোশাক পরে হাতে জাতীয় ও দলীয় পতাকা নিয়ে সমাবেশ স্থলে জড়ো হতে থাকেন নেতা-কর্মীরা। সমাবেশ শুরুর আগেই জনসমুদ্রে পরিণত হয় উদ্যান। উচ্ছ্বসিত নেতা-কর্মীদের স্লোগানে উত্তাল হয়ে ওঠে গোটা এলাকা।

খালেদা জিয়া ও তার নেতৃত্বাধীন জোটের সমালোচনা করে আওয়ামী লীগ সভাপতি বলেন, তার মুখে গণতন্ত্রের কথা! যে মানুষ খুন করে, যারা যুদ্ধাপরাধীদের মন্ত্রী বানায়, তাদের হাতে এ দেশের গণতন্ত্র আর তাদের মুখে এ দেশের গণতন্ত্র সুরক্ষার কথা কোনদিন মানায় না।

তার (খালেদা জিয়া) কাছ থেকে আমাদের রাজনীতি শিখতে হবে বা গণতন্ত্রের ভাষা শিখতে হবে- সেটা বাংলাদেশের মানুষ কোনদিন মেনে নেবে না, বলেন প্রধানমন্ত্রী।

জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা সৈয়দা সাজেদা চৌধুরী, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, মতিয়া চৌধুরী, মোহাম্মদ নাসিম, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সুজিত রায় নন্দী, ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক এবং দক্ষিণের মেয়র সাঈদ খোকন প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন