Published On: বুধ, জানু ১১, ২০১৭

ফের বিতর্কে পরিণীতি

Share This
Tags

newsbdn

বিনোদন ডেস্ক: তারকাদের জীবন নিয়ে বিতর্কের শেষ নেই। তারা কখন কি করছেন, খাচ্ছেন, বলছেন ও কোথায় যাচ্ছেন সবকিছুই যেন বিতর্কের জন্ম দেয়। আর কারও ক্ষেত্রে এমনটা হোক বা না হোক, পরিণীতির চোপড়ার ক্ষেত্রে অন্তত এটাই হচ্ছে বার বার। হ্যাঁ, সত্যিই তাই!

জানা গেছে, বর্তমানে দুবাইয়ে অবস্থান করছেন নায়িকা। মঙ্গলবার সেখানকার একটি বিচ থেকে একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন এ অভিনেত্রী। ভিডিওতে কালো রঙের একটি পোশাক পরা ছিলেন তিনি। এ পর্যন্ত সবই ঠিক ছিল।

বিপত্তির কারণ হয়েছে, এই ভিডিওতে পরিণীতির পাশে একজন তার মাথায় ছাতা ধরা অবস্থায় ছিলেন। শুধু তাই নয়, ওই ব্যক্তির সঙ্গে ছিল আরো তিনটি ব্যাগ।

এতগুলো ব্যাগ নিয়ে তার মাথায় ছাতা ধরে থাকলেন ওই ব্যক্তি আর পরিণীতি খালি হাতে ঘুরলেন এই বিষয়টিই মেনে নিতে পারছেন না তার অনুসারীরা। তারা নানারকম মন্তব্য করে বিষয়টি সমালোচনা করেন। অবশ্য পরবর্তীতে তার পোস্টটি ইনস্টাগ্রাম থেকে মুছেও ফেলেন পরিণীতি।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও বা ছবি শেয়ার করে এবারই প্রথম বিপাকে পড়েননি ২৯ বছর বয়সী এই বলিউড অভিনেত্রী। এর আগেও বহুবার সামাজিক যোগাযোগমাধ্যমে রোষাণলে পড়েছিলেন তিনি। তবে এসবে একেবারেই কান দেন না মিষ্টি হাসির এই নায়িকা

আপনার মন্তব্য লিখুন