Published On: বৃহস্পতি, জানু ২৬, ২০১৭

পাটগ্রামে জামায়াতের শীর্ষ নেতা এরশাদ হোসেন সাজু গ্রেফতার

Share This
Tags

http://newsbdn.com/wp-content/uploads/2017/01/News-pic-patgram-Jamat-Ledar.jpg

লালমনিরহাট প্রতিবেদক: লালমনিরহাটের পাটগ্রামের শীর্ষ জামায়াত নেতা আবু হেনা মোঃ এরশাদ হোসেন সাজুকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পাটগ্রাম পৌরশহরের দক্ষিণ কোটতলীর ইসলামী আদর্শ বিদ্যা নিকেতন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
এরশাদ হোসেন সাজু পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের বুড়িরবাড়ী এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান মৃত সুবুর উদ্দিনের ছেলে। এছাড়া তিনি ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট ১ আসনে (পাটগ্রাম-হাতীবান্ধা) তৎকালিন চারদলীয় জোটের মনোনিত প্রার্থী হিসেবে নিবার্চন করে হেরে যান।
এরপর তিনি বিগত পাটগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে তিনি ‘চেয়ারম্যান’ পদে কাপ-পিরিচ প্রতীকে জামায়াতের সমর্থন নিয়ে নির্বাচন করেছিলেন।
পাটগ্রাম থানা সুত্রে জানা যায়, তার বিরুদ্ধে অগ্নি সংযোগ, হত্যা, নাশকতাসহ প্রায় ৮ টি মামলা রয়েছে। এরমধ্যে ৭টি মামলায় তিনি র্বতমানে জামিনে রয়েছেন। তবে অপর একটি নাশকতা মামলায় গ্রেফতারী পরোয়ানা থাকায় তাকে আটক করে পুলিশ।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর জানান, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে আগে বেশ কিছু নাশকতা ও হত্যা মামলার অন্যতম হোতা এরাশাদ হোসেন সাজু। তিনি লালমনিরহাট জামায়াতের রোকন সদস্য বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন