Published On: বৃহস্পতি, জানু ২৬, ২০১৭

মানসম্মত মানবিক সহায়তা নিশ্চিত করতে বিডিআরসিএস’র প্রতি রাষ্ট্রপতির আহ্বান

Share This
Tags

newsbdn.com

ঢাকা : রাষ্ট্রপতি আবদুল হামিদ প্রাকৃতিক বিপর্যয়সহ বিভিন্ন সময়ে দেয়া মানবিক সহায়তায় মান নিশ্চিত করতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির (বিডিআরসিএস) সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

বিআরডিসিএস’র নতুন কর্মকর্তারা বৃহস্পতিবার বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি তাদের বলেন, ‘মানবিক সহায়তার ক্ষেত্রে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইট অত্যন্ত তাৎপর্যপূর্ণ ভূমিকা পালন করে। আমি আশা করছি, এই নতুন কমিটি ভবিষ্যতে তাদের কার্যক্রম আরো জোরদার এবং কার্যকরভাবে দায়িত্ব পালন করবে।’

বৃহস্পতিবার বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে বিডিআরসিএস’র ১৪ সদস্য বিশিষ্ট প্রতিনিধিদলের সাক্ষাৎ শেষে তাঁর প্রেস সচিব জয়নাল আবেদিন বাসসকে একথা জানান।

রাষ্ট্রপতি আবদুল হামিদ রেড ক্রিসেন্ট সোসাইটিকে একটি মানবিক ও মর্যাদাপূর্ণ প্রতিষ্ঠান আখ্যায়িত করে আশা প্রকাশ করেন যে এই নতুন কমিটির নেতৃত্বে বিডিআরসিএস’র সার্বিক কার্যক্রম আরো বেশি গতিশীল ও গণমুখী হবে।

বিডিআরসিএস’র সভাপতি আবদুল হামিদ আরো আশা প্রকাশ করেন যে দেশের সার্বিক উন্নয়নে প্রতিষ্ঠানটি প্রয়োজনীয় সহায়তা দেবে।

চেয়ারম্যান হাফিজ আহমেদ মজুমদারের নেতৃত্বে আগত প্রতিনিধিদলটি বিডিআরসিএস’র সার্বিক র্কাক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।

প্রতিনিধিদলটি রাষ্ট্রপতিকে বিডিআরসিএস কর্তৃক গৃহীত বিভিন্ন উদ্যোগ সম্পর্কেও অবহিত করেন এবং এ ব্যাপারে তাঁর সহযোগিতা কামনা করেন।
রাষ্ট্রপতিও তাদেরকে সার্বিক সহায়তা প্রদানের আশ্বাস দেন।
এসময় অন্যান্যের মধ্যে বিডিআরসিএস’র সহ-সভাপতি ড. মোহাম্মদ হাবিবে মিল্লাত এমপি, কোষাধ্যক্ষ এডভোকেট তৌহিদুল রহমান, ব্যবস্থাপনা বোর্ডের সদস্য তালুকদার আবদুল খালেক এমপি এবং সদস্য একেএমএ আউয়াল এমপি উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন