Published On: মঙ্গল, মার্চ ১৪, ২০১৭

ইসলাম মানুষ হত্যা সমর্থন করে না : প্রধানমন্ত্রী

Share This
Tags

স্পেশাল করেসপন্ডেন্ট:

http://newsbdn.com

ইসলাম ধর্ম মানুষ হত্যা সমর্থন করে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।ইসলাম শান্তির ধর্ম। ইসলাম মানুষ হত্যা সমর্থন করে না।লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।শেখ হাসিনা বলেন, ‘আমাদের ছেলে মেয়েরা যাতে জঙ্গিবাদে জড়িয়ে না পড়ে,  সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে।’

বিএনপির সমলোচনা করে তিনি বলেন, ‘বিএনপি আন্দোলনের নামে কোরান শরীফে আগুন লাগিয়েছে। যারা ধর্মের নামে মানুষ হত্যা করে, তাদের আবার কিসের ধর্ম? বাংলাদেশের উন্নয়নের যা কিছু হয়েছে, তা করেছে আওয়ামী লীগ। বিএনপি করেছে ধ্বংস ও নৈরাজ্য।

এ সময় প্রধানমন্ত্রী এ অঞ্চলে নেওয়া আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিবরণ তুলে ধরেন। প্রধানমন্ত্রী জনসভায় উপস্থিত জনতাকে উদ্দেশ করে বলেন, ‘আমি লক্ষ্মীপুরে খালি হাতে আসিনি, আপনাদের জন্য উপহার নিয়ে এসেছি।

এর আগে প্রধানমন্ত্রী রামগতি ও কমলনগর মেঘনা নদীর তীর সংরক্ষণ প্রকল্প (১ম পর্যায়), চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, যুব প্রশিক্ষণ কেন্দ্র, লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ ভবন, সদর উপজেলা পরিষদ অডিটোরিয়াম, কমলনগর উপজেলা পরিষদ ভবন, কমলনগর উপজেলা অডিটোরিয়াম, লক্ষ্মীপুর পৌর আইডিয়াল কলেজ ভবন, মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্র (৩য় ও ৪র্থ), কমলনগর উপজেলা প্রাণিসম্পদ দফতর ও প্রাণী হাসপাতালের উদ্বোধন করেন। এ সময় প্রধানমন্ত্রী সরকারি বিভিন্ন অফিস, হাসপাতাল, বিদ্যুৎকেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

আপনার মন্তব্য লিখুন