Published On: শুক্র, মার্চ ২৪, ২০১৭

লালমনিরহাটে যৌতুকবিহীন ৫ এতিম কন্যার বিয়ে

Share This
Tags

lalmonirhat-Photo

ফারুক হোসেন (নিশাত) লালমনিরহাট নিজস্ব প্রতিবেদক: লালমনিরহাট জেলায় ইসলামিক এইড বাংলাদেশের এর উদ্যোগে এবং আইএইচএইচ তুর্কী’এর আর্থিক ও সার্বিক সহযোগিতায় লালমনিরহাটে অসহায় পরিবারের ৫ এতিম কন্যার যৌতুকবিহীন বিবাহ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তন কাম কমিউনিটি সেন্টারে স্থানীয় জেলা ও উপজেলা প্রশাসনসহ গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এ বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়।

এ সময় সংস্থার পক্ষ থেকে প্রত্যেক দম্পত্তিকে পোশাক, স্বর্ণালংকার ও আসবাবপত্র প্রদান করা হয়। এছাড়া দম্পত্তিকে আত্মনির্ভরশীল করে তোলার জন্য সংস্থার পক্ষ থেকে দুগ্ধজাত গাভী ও সেলাই মেশিনসহ অন্যান্য সামগ্রীও প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে মিলনায়তনে বিবাহ অনুষ্ঠানে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামিক এইড বাংলাদেশের সেক্রেটারী এএফএম সোলায়মান চৌধুরী।

আমন্ত্রিত অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজাউল আলম সরকার, কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেলওয়ার হোসেন ও লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে ইসলামিক এইড বাংলাদেশের সহকারী সেক্রেটারী নওশাদ আলী ফরহাদ, সংগঠনের ট্রেজারার মো: আবুল হোসাইন চৌধুরী, লালমনিরহাটের সমাজ সেবক নিয়াজ আহমেদ রেজা ও রেনায়েল আলমসহ জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন