Published On: বুধ, মার্চ ২৯, ২০১৭

এবারে মৌলভীবাজারে জঙ্গি আস্তানা দুটি বাড়ি ঘেরাও করেছে পুলিশে

Share This
Tags

moulvibazar

ঢাকা: সিলেটে জঙ্গি আস্তানা আতিয়া মহলে ‘অপারেশন টোয়াইলাইট’ শেষ হওয়ার পর এবার মৌলভীবাজারে জঙ্গি আস্তানা সন্দেহে পৃথক স্থানে দুটি বাড়ি ঘেরাও করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট ও র‌্যাব। দু’টি জঙ্গি আস্তানা থেকেই আইনশৃঙ্খলাবাহিনীকে লক্ষ করে গুলি ও গ্রেনেড ছোড়া হচ্ছে বলে জানা গেছে।

মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার রাশেদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার সকাল থেকেই মৌলভীবাজারে বড়হাট এলাকার ও সরকারবাজার ফতেহপুর এলাকার বাড়ি দুটি ঘিরে রাখা হয়েছে। দু’টি আস্তানাতেই জঙ্গিরা অবস্থান নিয়েছে। দুটি স্থানের মধ্যে দূরত্ব প্রায় ২০ কিলোমিটার। ভোররাতের দিকে গুলি ছোঁড়া হলেও সকাল হতেই দফায় দফায় আস্তানার ভেতরে গ্রেনেড বিস্ফোরণ ও বাইরে গ্রেনেড চার্জ করছে জঙ্গিরা।

রাশেদুল ইসলাম আরও জানান, সকাল ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যেও দু’টি জঙ্গি আস্তানায় বিস্ফোরণ ও গুলির শব্দ শোনা যায়। সাড়ে ১০টার দিকে বড়হাটের আস্তানার ভেতরে বিকট শব্দে তিনটি গ্রেনেড বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা।

তবে রাত থেকে কৌশলে এলাকাবাসীকে সরিয়ে নেয়া সম্ভব হয়েছে। এখন জঙ্গিদের কব্জা করার সকল চেষ্টা চলছে। দুটি জঙ্গি আস্তানা ঘিরে রাখতে ইতিমধ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যসংখ্যা বাড়ানো হয়েছেবলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন