আ.লীগ মানুষের দুঃখ দুর্দশায় পাশে দাঁড়ায়

Share This
Tags

নিজস্ব প্রতিবেদক :  

http://newsbdn.com

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ মানুষের দুঃখ দুর্দশায় পাশে দাঁড়ায়।   যারা দুঃখ দুর্দশার কথা বলে প্রেস ব্রিফিং করে, কিন্তু জনগণের দুঃখ দুর্দশায় পাশে গিয়ে দাঁড়ায় না , তাদের আপনারা চিনে রাখুন।

বুধবার বান্দরবানে ত্রাণ বিতরণকালে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। আর এই শেখ হাসিনার সরকার প্রত্যেক দুর্যোগে জনগণের পাশে আছে, আগামীতেও থাকবে।

টানা দুদিনের প্রবল বর্ষণে বান্দরবানে বন্যা ও পাহাড় ধসে ছয়জন নিহত হয়েছেন।আহত হয়েছেন বেশ কয়েকজন। আর এই ঘটনার পর নিহতের পরিবারের পাশে থাকতে বুধবার রাঙামাটি সফর করে ত্রাণ বিতরণ করেন  আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক।

দুপুরে ওবায়দুল কাদের বান্দরবান শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র ইসলাম বেবীসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলার ১০টি আশ্রয় কেন্দ্রের ৫৩১ পরিবারকে ২০ কেজি করে চাল এবং পাহাড় ধসে নিহতের পরিবারকে ২০ হাজার করে এবং আহতদের চিকিৎসার জন্য পাঁচ হাজার করে টাকা প্রদান করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আপনার মন্তব্য লিখুন